শায়রুলের বহিষ্কার বিজ্ঞপ্তি

নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ রিজভীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

শ্লীলতাহানির অভিযোগে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানকে দল থেকে বহিষ্কারের যে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে তা ‘উদ্দেশ্যমূলক’ বলে দাবি করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

রোববার (৩ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রিজভী বলেন, বিএনপির নেতাকর্মীদের মনে বিভ্রান্তি সৃষ্টির অসৎ উদ্দেশ্য নিয়ে গতকাল (২ সেপ্টেম্বর) আমার স্বাক্ষর জাল করে গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে, যা সম্পূর্ণরূপে বানোয়াট, ভিত্তিহীন ও অসৎ উদ্দেশ্যপ্রণোদিত।

jagonews24

তিনি বলেন, সংবাদ বিজ্ঞপ্তিটিতে বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানের বিরুদ্ধে একটি অভিযোগের ভিত্তিতে তাকে দলের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার এবং আবু জাফর শামসুদ্দিন দিদারকে শায়রুল কবির খানের স্থলাভিষিক্ত করা হয়েছে মর্মে উল্লেখ করা হয়েছে। এ ধরনের মিথ্যা ও কল্পনাপ্রসূত বক্তব্য প্রচারের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।

কেএইচ/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।