বাস, মেট্রোরেলে চেপে আগারগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৩

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা ও আশেপাশের জেলার নেতাকর্মীরা আগারগাঁওয়ে আসছেন দলে দলে। শনিবার বিকেলে (২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক্সপ্রেসওয়ের ১১.৫ কিলোমিটার অর্থাৎ বিমানবন্দর থেকে ফার্মগেট পর্যন্ত অংশের উদ্বোধন করবেন।

বিকাল পৌনে ৩টায় প্রধানমন্ত্রীর গাড়ি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাওলা এলাকায় উত্তর প্রান্ত থেকে এক্সপ্রেসওয়েতে প্রবেশ করবে এবং সেখানে টোল প্লাজায় টোল পরিশোধ করবে।

al-1.jpg

বিকেল ৪টার দিকে আগারগাঁওয়ে পুরোনো বাণিজ্য মেলা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সেখানে সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

নেতাকর্মীদের নিয়ে আসা শতাধিক বাস ছড়িয়ে ছিটিয়ে আছে আগারগাঁও এলাকায়। আগারগাঁও হয়ে মিরপুর ও শ্যামলী রোডে বাসগুলো দাঁড়িয়ে থাকায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে। যানবাহন নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পুলিশ।

আরও পড়ুন> এলিভেটেড এক্সপ্রেসওয়ে/টোলের সঙ্গে জরিমানা যোগ হলে ওভারস্পিড কমবে

লোক ভর্তি বাস আগারগাঁও মেট্রোরেল স্টেশন সংলগ্ন স্থানে থামছে। সেখান থেকে নেতাকর্মীরা মিছিল যোগে পুরোনো বাণিজ্যমেলা মাঠে যাচ্ছেন।

al-1.jpg

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর নেতৃত্বে প্রায় কয়েক হাজার নেতাকর্মী ৫০০ বাসে করে সমাবেশস্থলে এসেছেন।

ময়মনসিংহ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাপলা খন্দকার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। একইভাবে জামালপুর, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ থেকে শতাধিক বাস আগারগাঁওয়ে এসেছে বলে নেতাকর্মীরা জানিয়েছেন।

al-1.jpg

আরও পড়ুন> এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন/ ব্যানার, মিছিল, স্লোগানে মুখর আগারগাঁও

বাসের মত মেট্রোরেলে চড়ে সাভার, উত্তরা থেকে নেতাকর্মীরা আসছেন। মেট্রো স্টেশনে যাত্রীদের ভিড় চোখে পড়েছে। যাত্রী সামলাতে আগারগাঁও স্টেশন কর্মকর্তাদের হিমশিম খেতে হচ্ছে।

এসএম/এসএনআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।