২১ আগস্টের শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ এএম, ২১ আগস্ট ২০২৩

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে অস্থায়ী শহীদ বেদিতে পুষ্পার্ঘ্য নিবেদন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি।

সোমবার (২১ আগস্ট) বেলা ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত শহীদ বেদিতে দলটির সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

২১ আগস্টের শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পাশাপাশি ইতিহাসের এ জঘন্যতম গ্রেনেড হামলার ১৯তম বার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা ও স্বরণ সভার আয়োজন করা হয়েছে। দলটির সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা অংশ নেন।

এরই মধ্যে স্মরণ সভায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান। এতে স্বাগত বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসইউজে/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।