আমীর খসরু

আ’লীগ সকালে মার্কিনদের গালি দেয় বিকেলে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৮ আগস্ট ২০২৩

আওয়ামী লীগ সকালে মার্কিনদের গালি দেয়, আর বিকেলে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিল পূর্ব সমাবেশে এ মন্তব্য করেন তিনি। রাজধানীর দয়াগঞ্জে এই সমাবেশ হয়। এখান থেকে গণমিছিলটি শুরু হয়ে সায়েদাবাদ ব্রিজ, ধলপুর কমিউনিটি সেন্টার, গোলাপবাগ, কমলাপুর, বৌদ্ধমন্দির হয়ে খিলগাঁও এসে শেষ হবে।

jagonews24

সমাবেশে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, যারা বাংলাদেশের গণতন্ত্র আন্দোলনের পক্ষে, ভোটার অধিকারের পক্ষে, গণমাধ্যমে স্বাধীনতার পক্ষে থাকবে তারা বাংলাদেশের বন্ধু। আর যারা বিরুদ্ধে দাঁড়াবে তারা বাংলাদেশের বন্ধু হতে পারে না, তারা শত্রু।

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী বিদেশিদের গালিগালাজ করছেন। দুদিন আগে প্রধানমন্ত্রী বলেছেন, বিএনপির সঙ্গে কেউ নাই। আবার উনি গতকাল বলেছেন বিএনপি না কি বিদেশিদের নয়নের মনি। তাহলে কোনটা সত্য? আওয়ামী লীগ সকালে আমেরিকাকে গালি দেয়, বিকেলে ফুলের তোড়া নিয়ে দাঁড়িয়ে থাকে।

সমাবেশে উপস্থিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কোনো দিকে পথ নেই, উত্তরে পর্বতমালা আর দক্ষিণে বঙ্গোপসাগর, কোন দিকে আওয়ামী লীগের যাওয়ার পথ নেই। আর কোনো সময় নাই। মানে এখনি পদত্যাগ করো। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাও, সংসদ বিলুপ্ত করো, নতুন নির্বাচন কমিশন করে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করো।

jagonews24

সরকারের চালু করা সর্বজনীন পেনশনের বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আবার ফন্দি বের করেছে। এরা না কি পেনশন ভাতা দেবে। এরা টাকা চুরি করার আরেকটা নতুন ফন্দি করছে। সেই টাকা চুরি করে ভোট করবে এরা।

কেএইচ/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।