পুড়লো তিন বাস

মাতুয়াইলে এবার তিশা পরিবহনের বাসে আগুন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ২৯ জুলাই ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল মেডিকেল এলাকায় আরও একটি বাসে আগুন দেওয়া হয়েছে। ঢাকা-ভৈরব রুটে চলাচল করা তিশা পরিবহনের এই বাসটিতে দুপুর দেড়টার দিকে কে বা কারা আগুন লাগায়। পাশের সান্টু ফিলিং স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে, তবে বাসটি পুড়ে ছাই হয়ে যায়। এ নিয়ে এ এলাকায় তিনটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটলো।

আরও পড়ুন: ধোলাইখালে পুলিশকে পেটালো বিএনপি কর্মীরা, মাথা ফাটলো এসআইয়ের

তিশা পরিবহনের চালক মো. সানাউল্লাহ সাংবাদিকদের বলেন, হঠাৎ করে মোটরসাইকেলে তিনজন আসলো। দুজন গাড়ির ভেতরে ঢুকে আমাকে টেনে হিঁচড়ে নামিয়ে দিলো। এরপর পেট্রোল ঢেলে ভেতরে আগুন ধরিয়ে দিলো। ‌আশপাশে তো পুলিশও ছিল। আমি জানের ভয়ে দূরে সরে গেছি।

আরও পড়ুন: মাতুয়াইলে আরও এক বাসে আগুন, পরিস্থিতি থমথমে

এর আগে স্বদেশ পরিবহনের আরেকটি বাসে আগুন ধরিয়ে দেওয়া হয়। সেটিও পুড়ে যায়। এছাড়া শ্রাবণ পরিবহনের একটি বাসে আগুন দিলেও সে আগুন কিছুক্ষণের মধ্যেই নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা।

এছাড়া বিএনপির নেতাকর্মীরা আরও কয়েকটি বাসে আগুন লাগানোর চেষ্টা করলেও পুলিশের বাধায় তা পারেনি।

আরও পড়ুন: বিএনপি কর্মীদের উসকানিতে ধোলাইখালে সংঘর্ষ: পুলিশ

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে এ এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়। সেসময়ও তারা একটি বাসে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাঁদানে গ্যাস ছুড়ে পুলিশ। বিএনপি নেতাকর্মীরাও ইট-পাটকেল ছুড়ে।

আরএমএম/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।