বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ২৯ জুলাই ২০২৩

সরকারের পদত্যাগ এবং সংসদ বিলুপ্তির এক দফা দাবিতে রাজধানীর ধোলাইখাল মোড়ে বিএনপির অবস্থান কর্মসূচি চলাকালে দলটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়। একই স্থান থেকে দুপুর পৌনে ১২টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করে পুলিশ।

বিএনপির এ দুই নেতাকে আটকের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন পুলিশের লালবাগ জোনের ডিসি জাফর হোসেন।

এদিন রাজধানীর নয়াবাজার (বাবুবাজার ব্রিজের প্রবেশ মুখ) মোড়ে বিএনপির পূর্বঘোষিত অবস্থান কর্মসূচি পালনের কথা ছিল। কিন্তু সেখানে সকাল থেকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা অবস্থান নেওয়ায় বিএনপি স্থান পরিবর্তন করে ধোলাইখাল মোড়ে অবস্থান কর্মসূচি শুরু করে। পরে সেখানে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ বাঁধে।

এদিকে রাজধানীর গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে দলটির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানকে তুলে নিয়ে গেছে পুলিশ। শনিবার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর গাবতলী থেকে তাকে পুলিশের ভ্যানে করে নিয়ে যাওয়া হয়।

জেএ/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।