ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে


প্রকাশিত: ০৯:৪০ এএম, ০৯ মার্চ ২০১৬

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, পাকিস্তান যেমন আমাদের দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে তেমনিভাবে ঢাকায় অবস্থানরত তাদের দূতাবাস শেখ হাসিনার বিরুদ্ধেও গভীর ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে আমাদেরকে রুখে দাঁড়াতে হবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগ আয়োজিত সংগঠনটির ১১তম জাতীয় কাউন্সিলে তিনি এ মন্তব্য করেন।

২৫ শে মার্চ রাতের গণহত্যাকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে ঘোষণা করার দাবি জানিয়ে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের এই আহ্বায়ক বলেন, এই রাতে পাকিস্তানিরা আমাদের শুধু হত্যা করতেই চাইনি, চেয়েছিল আমাদের বাঙ্গালি জাতিসত্তাকে ধ্বংস করে দিতে।

তিনি বলেন, এর পরবর্তী সময়ে ৯ মাসে ৩০ লাখ নিরপরাধ মানুষকে হত্যা করে তারা ইতিহাসের বর্বতম গণহত্যা সৃষ্টি করে। যা সংখ্যার দিক দিয়ে অন্য গণতহ্যাকে অতিক্রম করেছে।

আয়োজক সংগঠনের সভাপতি জেড এম কামরুল আনামের সভাপতিত্বে কাউন্সিলে আরো বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মিন্টু, সাধারণ সম্পাক সিরাজুল ইসলাম প্রমুখ।

এএস/জেএইচ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।