দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২০ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। একই সঙ্গে বিশ্বের সব মুসলিমকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবার মধ্যে সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সমৃদ্ধি কামনা করেন তিনি।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি ঈদের শুভেচ্ছা জানান।

জিএম কাদের বলেন, সিয়াম সাধনার ত্যাগ ও সংযমের শিক্ষা সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটাতে হবে। ইসলামের শ্বাসত শিক্ষায় সব ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নিতে হবে, জোড়ালো করতে হবে ভ্রাতৃত্ববোধ। আমরা যেন দেশ ও দেশের মানুষের ভাগ্যের প্রকৃত উন্নয়নে অবদান রাখতে সমর্থ হই। মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

আরও পড়ুন>> পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে অনুমতি প্রধানমন্ত্রীর ঈদ উপহার

জাপা চেয়ারম্যান আরও বলেন, আমরা যেন দেশের সুবিধাবঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। রহমত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজানের ফজিলতে মহান আল্লাহ যেন আমাদের বাংলাদেশকে নিরাপদ করেন। সবার জন্য কল্যাণময় আগামী প্রত্যাশা করেন তিনি।

আরও পড়ুন>> রেকর্ড বিদ্যুৎ উৎপাদন হলে লোডশেডিং কেন, প্রশ্ন জিএম কাদেরের

জানা গেছে, জিএম কাদের উত্তরার ৭ নম্বর সেক্টর জামে মসজিদে সকাল টায় ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। বেলা ১১টায় তার বনানীস্থ কার্যালয়ে পার্টির নেতাকর্মী ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। এসময় জাপা চেয়ারম্যান গণমাধ্যমকর্মীদের সঙ্গেও ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এসএম/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।