রোজার পর দেখতে চাই সরকারের জোর কত: মান্না

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৩ এপ্রিল ২০২৩
মাহমুদুর রহমান মান্না/ফাইল ছবি

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে বলে জানিয়েছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, ১৫ বছরে দেশকে ধ্বংস করে দিয়েছে এই সরকার। লুটপাট করে দেশকে ফোকলা করেছে। তারপরও সরকার জোর করে বলছে দেশ না কি উন্নয়নের মহাসড়কে। রোজার পর দেখতে চাই সরকারের জোর কত। আর জনগণের কত জোর। সারা দুনিয়া জানে আওয়ামী লীগ সরকার ভোট চোর।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এক ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

আমেরিকা চাইলে যে কোনো দেশের ক্ষমতা উল্টাতে-পাল্টাতে পারে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বক্তব্যের প্রসঙ্গে টেনে মান্না বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বলেছেন, আমেরিকা চাইলে যে কোনো দেশের ক্ষমতা উল্টাতে পাল্টাতে পারে। এই বক্তব্যে প্রমাণ হয়েছে সরকারের পতন ঘণ্টা বেজে গেছে।

রোজার পর দেখতে চাই সরকারের জোর কত: মান্না

মান্না আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি হবে না। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমবে না। তিনি বলেছিলেন, ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবেন। সেই চাল এখন ৭০ টাকা। মানুষ এখন খেতে পারে না। আর সরকার উন্নয়নের গান গাইছে, অথচ মানুষ বাজারে গিয়ে দিশেহারা হচ্ছে। এভাবে দেশ চলতে পারে না।

আরও পড়ুন: তারেক-জোবায়দার আবেদন খারিজের প্রতিবাদে মিরপুরে ছাত্রদলের মিছিল

বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের সভাপতি এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোফাজ্জল হোসেন হৃদয়ের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কৃষক দলের আহ্বায়ক মেহেদী হাসান পলাশ, তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান, সংগঠনের সহ-সভাপতি এম ইলিয়াস হোসেন প্রমুখ।

কেএইচ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।