তারেক-জোবায়দার আবেদন খারিজের প্রতিবাদে মিরপুরে ছাত্রদলের মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ১৩ এপ্রিল ২০২৩

লন্ডন থেকে দুর্নীতি মামলায় আইনি লড়াইয়ের সুযোগ চেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের করা আবেদন খারিজের প্রতিবাদে রাজধানীর মিরপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আকরাম আহমেদের নেতৃত্বে মিছিলটি শুরু হয়। মিছিলটি রাজধানীর মিরপুর বিআরটির সামনে থেকে শুরু হয়ে ১০ গোলচত্বর গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আকরাম আহমেদ বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পেয়ে আদালতের মাধ্যমে ফরমায়েশি রায় দিয়ে যাচ্ছেন। এসব করেও তাকে নিশ্চিহ্ন করা যাবে না, কারণ শহীদ জিয়ার সৈনিক প্রতিটি ঘরে ঘরে আছেন।

এ সময় মোহাম্মদপুর থানা ছাত্রদল নেতা পারভেজ খাঁন, মো. রাসেল, রাকিব, শিমুল মোল্লা, তানজিল হোসেন ফাহিম, মিরপুর থানা ছাত্রদল নেতা আসাদুদ জামান রাব্বি, মো. অনুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।