সচিবদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৮ এএম, ০৫ ডিসেম্বর ২০১৪

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বৃহস্পতিবার রাতে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে কয়েকজন সাবেক সচিবের সঙ্গে বৈঠক করেছেন। কয়েকজন ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) হওয়া সচিবও বৈঠকে উপস্থিত ছিলেন বলে জানা যায়।

তবে বিএনপি সূত্র এবং উপস্থিত সচিবদের কেউ বৈঠকের বিষয়টি স্বীকার করেননি। রাত সোয়া ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত এই বৈঠক অনুষ্ঠিত হয়। খালেদা জিয়া রাত পৌনে ১টায় কার্যালয় ত্যাগ করেন।

কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় রাত সাড়ে ১২টার দিকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সাংবাদিকরা ঘিরে ধরলে তিনি বলেন, ‘আমাদের রেগুলার মিটিং হয়েছে।’

বর্তমান সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে কি না– এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না এ ধরনের বৈঠক হয়নি।’ ২০ জন সাবেক সচিব আমাদের দলে আছে এটা আপনারা জানেন? সাংবাদিকদের উদ্দেশ্যে এ প্রশ্ন ছুড়ে কার্যালয় ছেড়ে চলে যান ফখরুল।

বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল কার্যালয়ের সামনে উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘এটা শিডিউল কোনো বৈঠক ছিল না। সাবেক অনেক সচিব আছেন যারা কার্যালয়ের কর্মকর্তা। তারা নিয়মিত এখানে আসেন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।