ছাত্রদল নেতা নয়নের ময়নাতদন্ত সম্পন্ন, পল্টনে হবে প্রথম জানাজা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২০ নভেম্বর ২০২২
নিহত নয়ন মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ছাত্রদল নেতা মো. নয়ন মিয়ার (২২) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রোববার (২০ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

নিহত নয়নের মামা বেদন মিয়া বিষয়টি নিশ্চিতে করেছেন। তিনি বলেন, নয়নের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে রাজধানীর পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে। এরপর মরদেহ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

ছাত্রদলের অভিযোগ, শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বাঞ্ছারামপুর থানা এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হন নয়ন মিয়া। পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যান তিনি। এছাড়া এ ঘটনায় বাঞ্ছারামপুর পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী আহত হন।

ছাত্রদল নেতা নয়নের ময়নাতদন্ত সম্পন্ন, পল্টনে হবে প্রথম জানাজা

নিহত নয়ন মিয়া উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি ছিলেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত

তবে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম অভিযোগ করে বলেন, ‘বিকেলে (শনিবার) বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীরা থানায় আক্রমণ করেন। তারা পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তাদের ছোড়া ইটপাটকেলের আঘাতে আমিসহ পাঁচ সদস্য আহত হই।’

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।