যশোরে পুলিশের গাড়ি ভাঙচুর, বাদীর বাড়িতে আগুন


প্রকাশিত: ০১:১১ পিএম, ২৬ নভেম্বর ২০১৪

যশোরে আসামি ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এরা হলেন, যশোর কোতোয়ালি থানার কনস্টেবল আনসার ও হায়দার।

বুধবার ভোরে যশোর সদর উপজেলার সিরাজসিংহা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের গাড়ি ভাঙচুর এবং মামলার বাদীর বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

আটকরা হলেন, সিরাজসিংহা গ্রামের আব্দুল মজিদ (৫৫), ইকরাম আলী (৫০) ও তার ছেলে হাফিজুর (৩০)।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, ওই গ্রামের কাওসার আলী তার জমি দখল, হামলা, ভাঙচুরের অভিযোগে ২৩ নভেম্বর যশোর কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। এই মামলার আসামিদের আটকের জন্য বুধবার ভোরে পুলিশ সিরাজসিংহা গ্রামে অভিযান চালায়।

পুলিশের অভিযানের বিষয়টি জানতে পেরে ওই মামলার আসামিরা পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় কনস্টেবল আনসার ও হায়দার আহত হন। এ সময় দুর্বৃত্তরা বাদীর বাড়িতেও আগুন ধরিয়ে দেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।