কোকোর সমাধিতে বিএনপির শ্রদ্ধা


প্রকাশিত: ০৭:০৫ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। রোববার বেলা সাড়ে ১১টায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে নেতাকর্মীরা বনানী কবরস্থানে এ ফুলের শ্রদ্ধা জানান।

এ সময় দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সহ-প্রচার সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শাইরুল কবীর খান, সাবেক ফুটবলার আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

এদিকে কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সংগঠনটির উদ্যোগে রোববার বাদ আসর নয়াপল্টনস্থ ভাসানী ভবন মিলনায়তনে কোকোর স্মরণে আলোচনা সভা ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগরে আলোচনা সভা ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে।

কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আরাফাত রহমান কোকো ক্রীড়া পরিষদ এবং স্মৃতি পরিষদ বনানীতে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে।

এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।