ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের মামলায় গ্রেফতার আরও ৩


প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

গত ১২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া শহরজুড়ে চালানো তাণ্ডবের ঘটনায় দায়েরকৃত মামলায় এক ছাত্রদল নেতাসহ অারও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় শহরের কান্দিপাড়া ও মধ্যপাড়া শান্তিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম সোহেল (২৪), টিটন মিয়া (২৬) ও রুবেল মিয়া (৩২)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, হাফেজ মাসুদুর রহমান (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গত ১২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণসহ বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ মাদ্রাসা ছাত্ররা। এসব ঘটনায় সদর মডেল থানায় ১২টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।