রামপুরায় দুর্বৃত্তদের গুলিতে ঠিকাদার নিহত, আটক ১


প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

রাজধানীর পূর্ব রামপুরায় দুর্বৃত্তদের ছোরা গুলিতে বাসাই ফকির (২৬) নামে এক ঠিকাদার মারা গেছেন। এই ঘটনায় জড়িত অভিযোগে নূরা নামে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব রামপুরা মোল্লাবাড়ী বাজার দূরবীন ক্যাবলের অফিসের সামনে এ ঘটনা ঘটে। বুকে গুলি এবং ধারালো অস্ত্রের আঘাত নিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে সেখানে বাসাই ফকিরের মৃত্যু হয়।

বাসাই ফকির স্থানীয় স্যানেটারি ঠিকাদার বলে জানা গেছে। ঢামেক হাসপাতালের সহকারী ক্যাম্প ইনচার্জ সেন্টু চন্দ্র দাশ জানান, রাত ১১টার দিকে ওই ঠিকাদারের মৃত্যু হয়।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব রামপুরা মোল্লাবাড়ি বাজার দূরবীন ক্যাবলের অফিসের সামনে ওই ঠিকাদারকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা।

এতে বুকে গুলিবিদ্ধ হন তিনি। এছাড়া দুর্বৃত্তরা‍ তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায়ও আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করার পর মারা যান তিনি।

ওসি জানান, ঠিকাদারকে গুলি ও অস্ত্র দিয়ে আঘাত করে পালানোর সময় নূরা নামের একজনকে স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি স্থানীয় সন্ত্রাসী।

এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দু’টি কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে রামপুরা থানা পুলিশ।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।