সরকার গণতন্ত্র হরণ করেছে : রিজভী


প্রকাশিত: ১২:২৯ পিএম, ২১ জানুয়ারি ২০১৬

ফ্যাসিবাদী সরকার রাষ্ট্রক্ষমতা দখল করে দেশের গণতন্ত্র হরণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও ‘মা কাঁদছে স্বাধীনতা’ শীর্ষক গানের সিডির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বর্তমানে দেশের মানুষ আতঙ্কে আছে উল্লেখ করে এর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দল আওয়ামী লীগকে দায়ী করেন রিজভী। রিজভী বলেন, বিরোধী দল আতঙ্কের মধ্যে থাকছে। দেশে গণতন্ত্রের ন্যূনতম কিছু নেই।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এ অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজক সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) লতিফ খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জাসাসের সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক মনির খান প্রমুখ।

এএস/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।