বরিশালে দুই শিবির কর্মী আটক


প্রকাশিত: ১১:৩০ এএম, ২১ জানুয়ারি ২০১৬

বরিশালে ‘প্রেস’ লেখা একটি প্রাইভেটকার থেকে ছাত্রশিবির কর্মী সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। এ সময় প্রাইভেটকারের অপর আরোহী আরাফাত নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র পালিয়ে গেছে বলে পুলিশ জানায়।

আটকরা হলেন-বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা কামরুল ও বাগেরহাট জেলার বাসিন্দা সাইফুল ।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখায়াত হোসেন জানান, ‘প্রেস’ লেখা একটি প্রাইভেটকারযোগে সন্দেহজনক ঘোরাফেরা করলে পুলিশ তাদের অনুসরণ করতে থাকে। নগরীর রূপাতলী পৌঁছালে প্রাইভেটকারটি থামিয়ে আরোহীদের চ্যালেঞ্জ করা হয়। এ সময় এক আরোহী দৌঁড়ে পালিয়ে গেলে অপর আরোহী কামরুল এবং গাড়ির চালকের আসনে বসা সাইফুলকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আটকদের জিজ্ঞাবাসাদে জানা গেছে, পালিয়ে যাওয়া যুবকের নাম আরাফাত। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র।  

ওসি জানান, আটক দুইজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তারা শিবির কর্মী বলে স্বীকার করে। তারা বিভিন্ন ছাত্রমেসে শিবিরের প্রচারণা ও দাওয়াতি কার্যক্রম চালাতো এবং নাশকতামূলক কার্যাক্রমে জড়িত থাকারও সন্দেহ করা হচ্ছে। তাদের কোতোয়ালী থানায় আগে দায়ের হওয়া নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাইফ আমীন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।