৩ বছরের মধ্যে ব্যালন ডি`অর জিতবে নেইমার


প্রকাশিত: ০৭:০৬ এএম, ২১ জানুয়ারি ২০১৬

বার্সেলোনায় যোগ দেয়ার পর থেকেই প্রতিটি ম্যাচেই যেন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ২০১৫ সালের ফিফা ব্যালন ডি’অরের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় থাকলেও শেষ পর্যন্ত বর্ষসেরার পুরস্কারটা  মেসির হাতেই উঠেছে। তবে আর খুব বেশি দিন আক্ষেপ করতে হবে এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে। আগামী তিন বছরের মধ্যে তিনি বিশ্বসেরা ফুটবলারের খেতাব জিতবেন বলেই মত রিয়াল মাদ্রিদের সাবেক খেলোয়াড় ও কোচ জর্জ ভালদানোর।

এক সাক্ষাতকারে ভালদানো বলেন, এটি সত্যিই বেশ ভালো লাগার একটি বিষয় ছিল যে, ২০১৫ সালের ফিফা ব্যালন ডি’অরের সংক্ষিপ্ত তালিকায় তাকে দেখতে পাওয়া। আমি দেখতে পাচ্ছি আগামী তিন বছরের মধ্যে সে সেরা ট্রফি উঁচিয়ে ধরছে।
রিয়ালের সাবেক কোচ আরও বলেন, প্রথম মৌসুমে সে শুধু মেসির সহযোগী হিসেবে কাজ করেছে। দ্বিতীয় মৌসুমে সে হয়ে উঠে গুরুত্বপূর্ণ একজন অংশীদার। আর বর্তমানে সে স্বাধীনভাবেই খেলছে কেননা সে এখন এমনটাই ফিল করছে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।