হৃদয়ের মডেল রাশিয়ান বংশোদ্ভূত লংকান সুন্দরী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৪ এএম, ২১ জানুয়ারি ২০১৬

দেশাত্ববোধক ‘বাংলাদেশ তোমারই জন্য’ শিরোনামের গান দিয়ে বাজিমাত করেছেন হালে মিউজিক ক্রেজ হৃদয় খান। এবারে তিনি আরো একটি নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন। এখানে হৃদয় ভক্তদের জন্য থাকছে বিশেষ চমক।

জানা গেছে, ‘ফিরে তো পাবো না’ শিরোনামে প্রেমের গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা মিলবে রাশিয়ান বংশোদ্ভূত শ্রীলংকান সুন্দরী মারিয়া ইউসেফোভানার। মারিয়া শ্রীলংকার প্রথমসারির মডেল ও অভিনেত্রীদের একজন। তিনি ২০১২ সালে ‘সেরি মিস শ্রীলংকা অনলাইন-২০১২’, ফেস অব কলম্বো ফ্যাশন উইক-২০১৪’ অ্যাওয়ার্ডসহ আরো বেশ কিছু খেতাব ও স্বীকৃতি জয় করেছেন।

তারপর থেকে মডেলিংয়ের পাশাপাশি উপস্থাপনা, টিভি নাটকেও অভিনয় করছেন মারিয়া। এবারই প্রথমবারের মতো বাংলাদেশি কোনো কাজের সঙ্গে সম্পৃক্ত হলেন।

মারিয়াকে নিয়ে কাজ করা প্রসঙ্গে হৃদয় খান জাগো নিউজকে বলেন, ‌‘মারিয়া খুব চমৎকার একটা মেয়ে। কাজের প্রতি ওর আগ্রহ এবং মনযোগ মুগ্ধ হবার মতো। আশা করছি তার নাচ ও মডেলিং আমার গানটিকে ভিন্ন মাত্রা দিবে। এবং সর্বোপরি ভক্তরা সেটা উপভোগ করবেন।’

Hridoy
হৃদয় আরো বলেন, ‘মারিয়াকে পরিচয় করিয়ে দিতে গিয়ে আমাদের সাংবাদিক ভাইয়েরা নিজেদের অজান্তেই হয়তো কিছু দ্বিধা-দ্বন্দ্বের তৈরি করে ফেলছেন। কেউ বলছেন ও রুশ মডেল, কেউ বলছেন শ্রীলংকান। বিষয়টি পরিস্কার করে বলতে চাই, মারিয়া হচ্ছে রাশিয়ান বংশোদ্ভূত লংকান মেয়ে। তার বাবা ছিলেন রাশিয়ার মানুষ। কিন্তু জন্ম এবং কর্ম- সবকিছুই মারিয়ার শ্রীলংকাতে।’

হৃদয় খানের নতুন গানটির সুর-সংগীত করেছেন শ্রীলঙ্কান সংগীত পরিচালক রাজ থিলাইয়ামপালাম। গানের ভিডিওর শুটিং হয়েছে শ্রীলংকার কলম্বোসহ নানা লোকেশনে। বর্তমানে চলছে এর পোস্ট প্রোডাকশনের কাজ। সবকিছু গুছিয়ে শিগগিরিই এটি টিভি চ্যানেল ও ইউটিউবসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।