কটিয়াদীতে পারিবারিক বিরোধে কিশোরী খুন


প্রকাশিত: ১২:০২ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

কিশোরগঞ্জের কটিয়াদীতে পারিবারিক বিরোধের জের ধরে ইয়াসমিন (২০) নামে এক কিশোরী খুন হয়েছেন। সাবেক স্বামী জাহাঙ্গির হোসেনের বিরুদ্ধে ইয়াসমিনকে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার বিকেলে কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত ইয়াসমিন একই উপজেলার ধুলদিয়া ইউনিয়নের দেওজান গ্রামের ফজলু মিয়ার মেয়ে। বছরখানের আগে চান্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই তার সঙ্গে ইয়াসমিনের ছাড়াছাড়ি হয়ে যায়। গত তিন মাস আগে ইয়াসমিনের বিয়ে হয় দুলালের ছোট ভাই আলমগীর হোসেনের সঙ্গে। এতে ক্ষুব্ধ হয় সাবেক স্বামী জাহাঙ্গির।

বিকেল তিনটার দিকে জাহাঙ্গির বাড়ির আঙিনায় ইয়াসমিনকে একা পেয়ে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর পালিয়ে যায় জাহাঙ্গির।

কটিয়াদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ: ছালাম জানান, পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যা হয়েছে। এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।