যশোরে ছাত্রীকে উত্যক্ত করায় চালকের কারাদণ্ড


প্রকাশিত: ১০:০৮ এএম, ২০ জানুয়ারি ২০১৬

ভারতের শান্তিনিকেতন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে উত্যক্ত করায় যশোরে আবদুল আউয়াল (৩৫) নামে এক অটোরিকশা চালককে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে ওই চালককে আটকের পর দুপুরে জেলা ম্যাজিস্ট্রেট দফতরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ সাজা দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত আউয়াল যশোরের উপশহর এফ-ব্লক এলাকার গোলাম মোহাম্মদের ছেলে। যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ গণি মিয়া জাকগো নিউজকে জানান, মেয়েটি ঢাকার বাসিন্দা। তিনি ভারতের শান্তিনিকেতন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। বেনাপোল দিয়ে তার এদিনই কোলকাতা যাওয়ার কথা। বুধবার সকালে তিনি খালাবাড়ি ঝিনাইদহ থেকে যশোরে আসেন। পালবাড়ি এলাকা থেকে বেনাপোল বাসস্ট্যান্ডে যাওয়ার জন্যে ওই ছাত্রীটি আউয়ালের অটোরিকশা ভাড়া করেন। এসময় আউয়াল তাকে কয়েক দফা অশ্লীল ও আপত্তিকর কথাবার্তা বললে মেয়েটি চিৎকার দেন। পরে স্থানীয়রা সেখানে জড়ো হয়ে বিষয়টি জেনে পুলিশে খবর দেন।

কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাফর আহমেদ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। দুপুরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে কারাদণ্ড দেয়া হয়।

যশোরের অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সোহেল হাসান জাগো নিউজকে বলেন, আটক আউয়ালকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

মিলন রহমান/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।