ফতুল্লায় র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ


প্রকাশিত: ০৩:০০ এএম, ২০ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাব পরিচয়ে লিটন নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের তিনদিন পর ব্যবসায়ীর স্ত্রী রাহিমা আক্তার বাদী হয়ে মঙ্গলবার ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

রাহিমা আক্তার বলেন, ফতুল্লার পশ্চিম দেওভোগ মাদরাসা রোডের শেষ মাথা এলাকায় সপরিবারে বসবাস করেন লিটন। লিটন ও তার ছোট ভাই রাজু এক সঙ্গে ৭ বছর যাবত শহরের ২নং রেলগেইট এলাকায় থান কাপড়ের ব্যবসায়ী করেন। লিটনের সঙ্গে কারো কোনো বিরোধ নেই। গত (১৬ জানুয়ারি) শনিবার রাত ২টায় সাদা পোশাকে একদল লোক এসে নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে লিটনকে বাসা থেকে তুলে নিয়ে যায়। ওই সময় র্যাব পরিচয়দানকারীদের সঙ্গে কোনো অস্ত্র ছিল না। পরদিন আমিসহ পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে অাজ পর্যন্ত কোনো হদিস পায়নি। এরপর মঙ্গলবার রাতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলোচনা করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের কর্তব্যরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনির হোসেন জাগো নিউজকে বলেন, রাহিমা আক্তারের অভিযোগ গ্রহণ করে এসআই স্বপন কুমার দাসকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

স্বপন কুমার দাস জাগো নিউজকে বলেন, অভিযোগের কাগজ এখনো তার হাতে আসেনি। অভিযোগের তদন্ত পেলে ব্যবস্থা নেয়া হবে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

শাহাদাত হোসেন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।