স্বপ্ন সুপারশপকে ৫ লাখ টাকা জরিমানা


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১৯ জানুয়ারি ২০১৬

গাড়ি পার্কিংয়ের জায়গা দখল করে অবৈধভাবে গুদাম তৈরি করায় গ্রিন রোডের স্বপ্ন সুপারশপকে ৫ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। স্বপ্নের গ্রিন রোড শাখাটি ধানমন্ডি আবাসিক এলাকার ৪ নং রোডে ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের পাশে অবস্থিত।

মঙ্গলবার দুপুরে রাজউকের এক অভিযানে এই জরিমানা করা হয়। অভিযানের সময় উপস্থিত ছিলেন রাজউক কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধানমন্ডি থানা পুলিশ।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) সমমর্যাদার এক কর্মকর্তা জাগো নিউজকে জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান, ৪ নম্বর রোডের ৩/এ প্লটে স্বপ্নের শাখাটির বেজমেন্টে প্রায় ৩০টি গাড়ি রাখার সুব্যবস্থা রয়েছে। তবে স্বপ্ন অবৈধভাবে সেখানে পণ্যের গুদাম তৈরি করায় ৫-৭ টি গাড়ি পার্কিং করা যায়। ফলে গাড়িগুলো সড়কে পার্কিং করা হয় এবং যানজটের সৃষ্টি হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসির উদ্দিন জানান, এক মাস আগেও তাদের নোটিশ দিয়ে সতর্ক করা হয়েছিল তবে তারা সেই আদেশ মানেনি। তাই তাদের অর্থদণ্ড করা হয়েছে। এবার ভেঙে দেয়া হয়েছে গুদামটি।

এআর/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।