মহাজোটের ছাতায় দুর্নীতিবাজদের স্থান নেই : ইনু


প্রকাশিত: ১১:২৪ এএম, ১৬ জানুয়ারি ২০১৬

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গিবাদকে চূড়ান্তভাবে পরাজিত করার জন্য ঐক্যবদ্ধ লড়াই অব্যাহত রাখতে হবে। মহাজোট লড়াইয়ের জোট। মহাজোটের ছাতার তলায় দুর্নীতিবাজ-দলবাজদের স্থান নেই।
 
শনিবার নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ জাতীয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে বিস্ময়কর উন্নয়ন চলছে তার সুফল ঘরে ঘরে পৌঁছাতে হলে বৈষম্যের অবসান করতে হবে। সংবিধানের পাতা থেকে সমাজতন্ত্রকে জীবনের পাতায় নিয়ে আসতে হবে।

আগুন যুদ্ধ-জঙ্গিবাদ ও সন্ত্রাসের অভিযোগ থেকে মুক্ত হতে না পারলে গণতান্ত্রিক রাজনীতিতে খালেদা জিয়া-তারেক এবং দলগতভাবে বিএনপির ঠাঁই নেই বলেও মন্তব্য করেন ইনু।

আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জাসদের জাতীয় সম্মেলন সফল করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, অ্যাডভোকেট রবিউল আলম, শিরীন আখতার এমপি, ডা. মুশতাক হোসেন, নাজমুল হক প্রধান এমপি, অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন, সার্জেন্ট রফিকুল ইসলাম বীর প্রতীক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সকল সদস্য, উপদেষ্টামন্ডলীর সদস্য, জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা ছাড়াও বিশেষ আমন্ত্রণে সদ্যসমাপ্ত পৌর নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।