বিএনপিকে বিনাশ করা আ.লীগের এজেন্ডা : রিজভী


প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৪ জানুয়ারি ২০১৬

বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ বলেছেন, বিএনপিকে বিনাশ করা আওয়ামী লীগের এজেন্ডায় পরিণত হয়েছে। নাটাই আওয়ামী লীগের হাতে রেখে পুলিশসহ প্রশাসনকে বিএনপির বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। বাকশালের চেয়েও বর্তমান সরকারের অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।

কুড়িগ্রাম থেকে ঢাকায় ফেরার পথে বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নাজ গার্ডেনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মার্চ মাসে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে জানিয়ে রিজভী বলেন, তৃণমূলের সামজিক বন্ধন ইউপি নির্বাচন। কিন্তু বর্তমান সরকার দলীয় প্রতীকে ইউপি নির্বাচনের ঘোষণা দিয়ে এই সামাজিক বন্ধন নষ্ট করছে।

তিনি আরো বলেন, একটি পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে- হাওয়া ভবনের সাবেক কর্মচারী সামছুজ্জোহা ফরহাদ লন্ডনে তারেক রহমানের কাছে টাকা পাচার করছে। এই ধরনের সংবাদ তারেক রহমানের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে তিনি বলেন, আমি খোঁজ নিয়ে জেনেছি সামছুজ্জোহা ফরহাদ নামে হওায়া ভবনে কোনো কর্মচারী ছিলনা।

সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সহ-সভাপতি আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাড. মাহবুবর রহমান, জেলা বিএনপির উপদেষ্টা শোকরানা প্রমুখ।

এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।