ফুলের তোড়া নিয়ে খালেদার বাসভবনে রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:০২ এএম, ২৭ মার্চ ২০২২

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ফুলেল শুভেচ্ছা জানাতে শনিবার (২৬ মার্চ) বিকেলে গুলশানে বেগম খালেদা জিয়ার বাসভবনে যান রিজভী। পরে সেখানে বিএনপির চেয়ারপারসনের স্টাফ মাসুদের হাতে একটি ফুলের তোড়া তুলে দেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের বাসভবন সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

খালেদা জিয়া দীর্ঘদিন ধরেই শারীরিক নানা জটিলতায় ভুগছেন। গত ১৩ নভেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তখন তার ‘পরিপাকতন্ত্রে’ রক্তক্ষরণ এবং লিভার সিরোসিসের কথা জানান মেডিকেল বোর্ড। গত ১ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

গত বছরের মাঝামাঝি সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুই দফা খালেদা জিয়াকে হাসপাতালে যেতে হয়। ৭৬ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা শারীরিক জটিলতায় ভুগছেন।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে গত বুধবার খালেদা জিয়ার কারাদণ্ড আরও ছয় মাসের জন্য স্থগিত করে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ফলে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সাবেক এ প্রধানমন্ত্রীর মুক্তির মেয়াদ বাড়ালো।

কেএইচ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।