বিএনপিকেও এদেশ থেকে বিতাড়িত করতে হবে : মায়া


প্রকাশিত: ১১:০২ এএম, ২৩ নভেম্বর ২০১৪

জামায়াত-শিবিরকে শুধু নিষিদ্ধ করলেই হবে না, তাদের আশ্রয়দাতা বিএনপিকেও এদেশ থেকে বিতাড়িত করতে হবে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রোববার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, জামায়াত-শিবির এদেশের জন্য বিষ ফোঁড়া। যারা জামায়াত শিবির করে তারা এদেশের স্বাধীনতা বিশ্বাস করে না। তাই এদের পৃষ্ঠপোষকতা ও লালন-পালন করেছে তাদেরকে এদেশ থেকে বিতাড়িত করতে হবে।

আগামী বিজয়ের মাসে জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করার দাবি জানিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, এদেশের জনগনের দাবি বিজয়ের মাস ডিসেম্বরের মধ্যে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার। -বাসস

‘মার্চের ভেতরে সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করা হবে’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের এমন বক্তব্যের জবাবে মায়া বলেন, জনগণ জানতে চায়। আপনি কি এমন গণহত্যার ষড়যন্ত্র করেছেন যে কারনে একটি নির্বাচিত সরকারকে ক্ষমতা থেকে উৎখ্যাত করবেন।

বিএনপি সংবিধান মানে না দাবি করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যদি তারা সংবিধান মানতো তাহলে গত নির্বাচনে তারা অংশগ্রহণ করতো। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবীতে ‘বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ’ এই আলোচনা সভার আয়োজন করে। মৎসজীবী লীগের সভাপতি সাঈদুর রহমান সাঈদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- মৎস প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।