আরএফএলের বিজ্ঞাপনে জেনী ও নাসিম


প্রকাশিত: ০৯:২২ এএম, ১১ জানুয়ারি ২০১৬

অভিনয়শিল্পী নাসিম ও জেনী আরএফএল’র একটি টিভিসিতে জুটি হয়েছেন। সম্প্রতি কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ করা হয়। এটি নির্দেশনা দিয়েছেন সানবীম আশরাফ।

এই বিজ্ঞাপন দিয়েই প্রথমবারের মতো মডেল জুটি হলেন নাসিম ও জেনী। এ প্রসঙ্গে নাসিম বলেন, ‘নাটক এবং নিজের ব্যবসায়িক কাজের ফাঁকে মাঝে মধ্যেই বিজ্ঞাপনে পারফর্ম করি। এক্ষেত্রে অবশ্যই বিজ্ঞাপনের থিম পছন্দ হতে হয়। নতুন এই বিজ্ঞাপনটির কনসেপ্টটা খুব সুন্দর বলেই এতে পারফর্ম করেছি। প্রচারে গেলে দর্শকদেরও ভালো লাগবে।’

জেনী বলেন, ‘নাটকে অভিনয় নিয়েই বেশি ব্যস্ততা। বিজ্ঞাপনের অনেক প্রস্তাব পাওয়ার পরও কাজ করার সুযোগ হয় না। তাছাড়া কনসেপ্টও পছন্দ না হওয়ায় কাজ করা হয় না। তবে নতুন এই বিজ্ঞাপনটি একেবারেই ভিন্ন একটি থিম নিয়ে নির্মিত হয়েছে। আশা করছি দর্শকদের বেশ ভালো লাগবে।’

বিজ্ঞাপনটিতে ডিওপি হিসেবে ছিলেন মনিরুল ইসলাম মাসুম। ব্রেইনওয়ার্ক কমিউনিকেশন এজেন্সির বিজ্ঞাপনটির প্রোডাকশন হাউজ কালারমাইন্ড। নির্মাতা জানালেন, খুব শিগগিরই এটি বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।  

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।