আ.লীগ ২০ দল ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত : ফখরুল


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০৯ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার কারণেই বিএনপি সমর্থিত ২০ দলীয় জোট ভাঙার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর। তিনি বলেন, ছোট ছোট রাজনৈতিক দলগুলোকে ২০ দলীয় জোট থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করছে তারা (আওয়ামী লীগ)।

শনিবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশের মিলনায়তনে লেবার পার্টির জাতীয় কাউন্সিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজকে আওয়ামী লীগের অগণতান্ত্রিক আচরণের কারণে দলীয় কার্যালয়ে পর্যন্ত সভা সমাবেশ করা যাচ্ছে না। ক্ষমতায় আসার পর থেকে গত কয়েক বছরে বিরোধী মতের নেতাকর্মীদের হত্যা, গুম ও নির্যাতন করছে তারা। এ ধরনের ঘটনা শুধু স্বাধীনতা যুদ্ধের সময়ই ঘটেছিল। এটা আবার আওয়ামী লীগের সময় হচ্ছে।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে মির্জা ফখরুল বলেন, এখন দেশের মানুষ ও গণতন্ত্রের মহাসংকট চলছে। তাই দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্য দরকার। আমরা জাতীয় ঐক্যের জন্য কাজ করছি।

নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

পার্টির সভাপতি ড. মুস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে লেবার পার্টির মহাসচিব হামলুল্লাহ আল মেহেদীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

এমএম/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।