২০ দল থেকে বেরিয়ে আসাদের ঠাঁই আওয়ামী লীগে নয়


প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

২০ দলীয় জোট থেকে বেরিয়ে আসা দল বা নেতাদের অাওয়ামী লীগে ঠাঁই হবে না বলে জানিয়েছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তবে মুক্তিযুদ্ধে বিশ্বাসীদের বিষয়ে বিবেচনা করা হবে বলেও জানান তিনি।

শুক্রবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। এর আগে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ দল ভাঙার রাজনীতি করে না দাবি করে হানিফ বলেন, মেজর হাফিজ দলের কাছে নিজের পজিশন ভালো করতে মিথ্যাচার করছেন। ২০০৭ সালে তিনি নিজেই বিএনপি ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। কিন্তু মিথ্যাচার করে জাতিকে বোকা বানানো যাবে না। জাতি ইতিহাস জানে।

২০ দল থেকে যেসব দল বেরিয়ে যাবে তাদের ১৪ দলীয় জোটে নেয়া হবে কি না জানতে চাইলে তিনি বলেন, প্রশ্নই আসে না। কারণ তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। তবে যদি কেউ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে তখন তাদের দলে নেয়ার বিষয়ে ভেবে দেখা যাবে।

এসময় বিভিন্ন পেশাজীবী সংগঠন ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এএসএস/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।