সাংবাদিক আমানুল্লাহ কবীর গুরুতর অসুস্থ


প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০৫ জানুয়ারি ২০১৬

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ কবীর হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে (করনারি কেয়ার ইউনিট) আছেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে বুকে ব্যথা অনুভব করলে এই প্রবীণ সাংবাদিককে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদক নাফিয়া রহমান।

এদিকে তার সুস্থতা কামনা করে জাতীয় প্রেস ক্লাবে বুধবার আসরের নামাজের পর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে প্রেস ক্লাবের সকল সদস্যকে মিলাদ মাহফিলে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

প্রসঙ্গত, আমানুল্লাহ কবীর ১৯৪৭ সালের ২৪ জানুয়ারি জামালপুরে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ সংবাদ সংস্থায় (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক হিসেবে কাজ করেছেন। তাছাড়া তিনি দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক।

এসকেডি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।