নয়াপল্টনে প্রস্তুত বিএনপির সমাবেশ মঞ্চ


প্রকাশিত: ০৪:৫৬ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

বিএনপির নয়াপল্টন কার্যালয়ে অনুষ্ঠিতব্য সমাবেশের জন্য অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে সরেজমিন ঘুরে দেখা গেছে সমাবেশ সফল করার সব আয়োজন ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে।

এদিকে দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশটি শুরু হওয়ার কথা থাকলেএ বেলা ১১টা থেকে দলটির নয়াপল্ট কার্যালয়ের সামনে আসার জন্য দলীয় নেতাকর্মীদেরকে কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগে সোমবার রাত ১০টা থেকে মঞ্চ তৈরির কাজ শুরু করা হয়। রাতভর জেগে থেকেই দলটির নেতাকর্মীরা সমাবেশের সব প্রস্তুতি সম্পন্ন করেন।

নয়াপল্টন দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেই তৈরি করা হয়েছে মূল মঞ্চ। সাউন্ড সিস্টেম রাখা হয়েছে মঞ্চের আশপাশে। আর মাইক লাগানো হয়েছে পূর্ব পলওয়েল মার্কেট আর পশ্চিম দিকে নাইটেঙ্গেল মোড় পর্যন্ত।

৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস পালন করতে এই সমাবেশের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আর সভাপতিত্ব করবেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এমএম/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।