সংসারী হলেন গায়িকা সোহিনী


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ০৩ জানুয়ারি ২০১৬
ছবি : সংগ্রহ

ভিন্ন স্বাদের কথা ও গান দিয়ে এ দেশের শহুরে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত লন্ডন প্রবাসী গায়িকা সোহিনী আলম। তার দুটি ব্যান্ড ‘লক্ষ্মীট্যারা’ ও ‘ক্ষ’ বেশ পরিচিত খানিকটা ব্যতিক্রমী গান পছন্দ করা শ্রোতাদের কাছে।

এ গায়িকা সম্প্রতি বিয়ে করেছেন। পাত্র আসিফ আজগর রঞ্জনও গানের মানুষ। তিনি  বাংলাদেশি, ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের গীতিকার ও গিটারিস্ট হিসেবে কাজ করছেন। ফেসবুক পোস্টে সোহিনী নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। সেই পোস্টে তার ভ্ক্ত-বন্ধুরা শুভেচ্ছাও জানাচ্ছেন নব দম্পতিকে।

সোহিনী জানান, গত মাসে ঢাকায় তাদের বিয়ে হয়। বিয়ের আয়োজনটি ছিলো একেবারেই ঘরোয়া আয়োজনে। এতে ঘনিষ্ঠ কিছু বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সোহিনী আলম গান গাওয়ার পাশাপাশি কমলা কালেক্টিভ নামের লন্ডনভিত্তিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত। তাদের প্রযোজিত প্রথম নাটক ‘বীরাঙ্গনা’ বিশ্বব্যাপী প্রদর্শনী হয়।

পাশাপাশি ‘ক্ষ’ ব্যান্ড বাংলাদেশে পরিচিতি লাভ করে ২০১২ সালে ডিসেম্বর মাসে। তখন ইউটিউবে ক্ষ-র গাওয়া ‘আমার সোনার বাংলা’ গানের মিউজিক ভিডিও প্রকাশ পায়। সেটি বেশ আলোচিত হয়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।