সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বিদ্যা


প্রকাশিত: ০১:০০ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

কিডনির অসুখে ভুগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। চার দিনের চিকিৎসা শেষে ১ জানুয়ারি নিজের জন্মদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি।  

গেল ২৯ ডিসেম্বর পিঠে অসহ্য যন্ত্রণা নিয়ে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের হাসপাতালে যান বিদ্যা। পরে তার কিডনিতে পাথর হয়েছে বলে অনুমান করেন ডাক্তাররা। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি থাকতে বলা হয়। তার জন্য নতুন বর্ষবরণের বেশ কিছু অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল বিদ্যার, সেগুলো বাতিল হয়ে যায়।

তবে সুখের খবর হলো আপাতত সুস্থ আছেন বিদ্যা। নতুন বছর বরণ করতে বাড়ি থাকতে না পারলেও নিজের জন্মদিনে ফিরতে পেরে উচ্ছ্বসিত নায়িকা। গেল শুক্রবার সাঁইত্রিশ বছরে পা দিয়েছেন ‌‌‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী।

উল্লেখ্য, ২৯ ডিসেম্বর স্বামী সিদ্ধার্থের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে আবুধাবিতে বিমানে যাত্রার মাঝপথে পিঠের ব্যথায় অনুভব করেন বিদ্যা। পরে বাধ্য হয়ে সে যাত্রা বন্ধ করেই হাসপাতালে যেতে হয় বিদ্যাকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।