ত্রিশালে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ০১ জানুয়ারি ২০১৬

ময়মনসিংহের ত্রিশালে মো. পারভেজ (২৩) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে ত্রিশালের গোহাটা এলাকায় এ ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পারভেজ নামের ওই যুবলীগ কর্মী পৌর এলাকার ৩নং ওয়ার্ডে বাড়ি ফিরছিল। রাত পৌনে ১০টার দিকে গোহাটা এলাকায় একদল দুর্বৃত্ত রাতের আঁধারে অতর্কিত হামলা চালায়। এতে ঘটনাস্থলেই পারভেজ মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পারভেজ পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সদস্য বলে জানান উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। তিনি অভিযোগ করেন, পারভেজ তার কার্যালয়ে মিটিং শেষ করে বাসায় ফিরছিল। আনিস গ্রুপের সন্ত্রাসীরাই তাকে কুপিয়ে হত্যা করেছে। এটি নির্বাচনী সহিংসতা।

এ ব্যাপারে পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিসের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কিছুই জানেন না বলে জানান। এঘটনার পর এলাকায় ক্ষোভ বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আতাউল করিম খোকন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।