দাউদকান্দি পৌরসভার কাউন্সিলর গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০৩ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

বিজয়ী ঘোষণার অল্প সময়ের মধ্যেই কুমিল্লার দাউদকান্দি পৌরসভার ৯ নং ওর্য়াডের নব নির্বাচিত কাউন্সিলর ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. রকিব উদ্দিন রকিব গুলিবিদ্ধ হয়েছেন। তাকে স্থানীয় গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে উপজেলা পরিষদ থেকে নির্বাচনের ফলাফল শেষে বিজয় লাভ করে বাড়ি ফেরার পথে উপজেলা পরিষদ মাঠ সংলগ্ন রাস্তায় দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

গৌরীপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আল-আমিন মিয়াজী বলেন, গুলিটি রকিব উদ্দিনের কোমরের পেছনে লেগেছে। এতে তার প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে।

দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, খবর পেয়ে গৌরীপুর হাসপাতালে গিয়ে তাকে দেখেছি। তবে এখনো ওই কাউন্সিলরকে গুলি করার নেপথ্যে কি কারণ রয়েছে কিংবা কারা এর সঙ্গে জড়িত তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে নির্বাচনের সংশ্লিষ্ট কোনো  বিরোধের জের ধরেই রকিব উদ্দিনকে গুলি করে হত্যা চেষ্টা চালানো হয়েছিল বলে দলীয় নেতাকর্মী ও তার স্বজনদের ধারণা।

কামাল উদ্দিন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।