সুজানগরে ৪টি ভোটকেন্দ্রে সংঘর্ষ : আহত ১০

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৫০ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

পাবনার সুজানগর পৌরসভার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ এবং গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়।

খবর পেয়ে র্যাব বিজিবি ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দেড়টা পর্যন্ত ভোটগ্রহণ বন্ধ থাকে। ভোটকেন্দ্র ও এর আশেপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া সুজানগর পৌরসভার নিউগির বনগ্রাম, পাইলট হাইস্কুল এবং চরভবানীপুর কেন্দ্রে বেলা পৌনে ১টার দিকে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ থাকার পর দুপুর দেড়টার দিকে আবার ভোটগ্রহণ শুরু হয়। সুজানগরে থমথমে অবস্থা বিরাজ করছে।

পাবনার ৭ পৌরসভায় মেয়র পদে ৩৫, সাধারণ কাউন্সিলর ২৫৩ এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৮১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেসব পৌরসভায় নির্বাচন হচ্ছে সেগুলো হলো পাবনা, সুজানগর, সাঁথিয়া, ফরিদপুর, ভাঙ্গুড়া, চাটমোহর, ঈশ্বরদী। ভোটকেন্দ্রের নিরাপত্তাসহ নির্বাচনী কর্মকাণ্ডে সাড়ে ৩ হাজার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

একে জামান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।