অবশেষে দেখা মিললো ধানের শীষের


প্রকাশিত: ০৮:১১ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

ঢাকা জেলার সাভার পৌরসভায় নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর ধানের শীষ প্রতীকের দেখা না মিললেও অবশেষে ঢাকার পাশের জেলা টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভায় ধানের শীষ প্রতীকের দেখা মিলেছে।

বুধবার  জাগো নিউজ টিম সরেজমিনে গিয়ে দেখতে পায়, ঢাকার গুরুত্বপূর্ণ পৌরসভা সাভারের আশপাশের এলাকায় ধানের শীষ প্রতীকের কোনো পোস্টার নেই। এমনকি বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী সহায়তা ক্যাম্প ও স্বেচ্ছাসেবীদের দেখা মিলেনি।

বিএনপির মেয়রপ্রার্থী বদিউজ্জামান বদি অভিযোগ করে বলেন, সরকার দলীয় সন্ত্রাসীদের কারণে একটি পোস্টারও লাগাতে পারিনি আমরা। দু-একটি জায়গায় লাগালেও তা ছিড়ে ফেলা হয়েছে।

তবে ঢাকার পাশের জেলা টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার দু-একটি জায়গায় ধানের শীষ প্রতীকের দেখা মিলে।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সাহাদাৎ হোসেন সুমনের নৌকা প্রতীকের অাধিক্য থাকলেও কয়েকটি জায়গায় ধানের শীষ প্রতীকের পোস্টার দেখা গেছে।

মির্জাপুর বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন অাশরাফ অালী। তিনি জাগো নিউজকে বলেন, সকাল থেকেই এখানে শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এএসএস/এমএম/এসআই/এএল/এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।