কালকিনি পৌরসভার দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত


প্রকাশিত: ০৩:০৯ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

মাদারীপুরের কালকিনি পৌরসভায় দুটি ভোটকেন্দ্রে নৌকা প্রতীকে ৫০৩টি ব্যালেটে সীল দেয়া ও ৮০০ ব্যালট নিখোঁজ হওয়ায় ভোটগ্রহণ স্থগিত করেছে রিটার্নিং কর্মকর্তা।

রিটার্নিং কর্মকর্তা আলাউদ্দিন মিয়া জানান, কালকিনি পৌরসভার কাস্টগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮০০টি ব্যালট পাওয়া যায়নি এবং জোনারদন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫০৩টি ব্যালটে নৌকা প্রতীকে সীল দেয়া পাওয়া যায়। এই ঘটনায় দুটি কেন্দ্রের ভোগগ্রহণ স্থগিত করা হয়। অন্য কেন্দ্রগুলোতে যথারীতি ভোটগ্রহণ চলছে।

এই পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে দুইজন বিদ্রোহী প্রার্থী লড়ছে। বিষয়টি জানাজানি হলে অন্য মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্যে সাড়ে ৩শ’ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মাঠে কাজ করছে। স্থগিত ভোটকেন্দ্র দুটি ছাড়া সকাল থেকে অন্য কেন্দ্রগুলোতে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দেয়ার অপেক্ষায় রয়েছে।

নাসিরুল হক/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।