মাদারীপুরে মেয়র প্রার্থীদের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

মাদারীপুরের কালকিনি পৌর নির্বাচন বানচালসহ বিভিন্ন অভিযোগ এনে পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন করা হয়েছে। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনায়েত হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ, মো. লোকমান সরদার ও মশিউর রহমান সবুজ।

মঙ্গলবার দুপুরে কালকিনি প্রেসক্লাবে স্বতন্ত্র প্রার্থীরা সাংবাদিক সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থী এনায়েত হোসেনের বিরুদ্ধে ভোট কেন্দ্র দখল, জালভোট প্রদান, পৌর এলাকায় বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী আনা, তাদের কর্মীদের বাঁধা প্রদান, ইলেকশন ইঞ্জিনিয়ারিংসহ নির্বাচন বানচালের অভিযোগ করেন।

Madaripur
কিন্তু উক্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা সাংবাদিক সম্মেলন করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনায়েত হোসেন। তিনি এসময় শঙ্কা প্রকাশ করে বলেন যে, স্বতন্ত্র প্রার্থীরা একত্রিত হয়ে যেসব অভিযোগ করেছেন সেসব কর্মকাণ্ড নিজেরাই পরিচালনা করে নির্বাচন বানচালের চেষ্টা করছেন। এসময় উভয় প্রার্থীদের কর্মী ও সমর্থক নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এ কে এম নাসিরুল হক/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।