ম্যান ইউ-চেলসি ম্যাচ ড্র


প্রকাশিত: ০৩:৪২ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

টানা সাত ম্যাচ জয়শূন্য থেকে মঙ্গলবার চেলসির বিপক্ষে নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরু থেকেই ভক্তদের চাওয়া মতো আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে ইউনাইটেড। তবে লিগের শুরু থেকেই ভুগতে থাকা দুই দলের খেলা গোলশূন্য ড্র হয়েছে।  

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকা ম্যান ইউ  ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যেতে পারত। শুরুর একাদশে ফেরা রুনির চমৎকার পাস থেকে হুয়ান মাতার শট ক্রসবারে লাগলে সে যাত্রা বেঁচে যায় চেলসি।

man-u

দুই মিনিট পর এগিয়ে যাওয়ান সুযোগ পেয়ে যায় চেলসি। অতিথিদের হতাশ করেন গোলরক্ষক ডি গিয়া। কর্নার থেকে জন টেরির হেড ফিরিয়ে দেন তিনি। ম্যাচের ১৭ মিনিটে আবার হতাশায় ডুবতে হয় ইউনাইটেডকে। অন্তনি মার্সিয়ালের জোরালো শট চেলসি গোলরক্ষককে ফাঁকি দিলেও বারে লাগলে আরেকটি সুযোগ হাতছাড়া হয় স্বাগতিকদের। প্রথমার্ধের বাকি সময়টুকু আক্রমণাত্মক ফুটবল খেললেও কোন গোল করতে না পারায় গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় ফন গালের শিষ্যরা।   

বিরতি থেকে ফিরেই এগিয়ে যেতে পারত চেলসি। কিন্তু আবার অতিথিদের হতাশ করেন ইউনাইটেডের স্প্যানিশ গোলরক্ষক ডি গিয়া। ৫২তম মিনিটে স্বদেশের ফরোয়ার্ড পেদ্রোকে হতাশ করেন তিনি। ছয় মিনিট পর চেলসির ত্রাতা করতোয়া। মার্সিয়ালের পাস বিপজ্জনক জায়গায় খুঁজে পায় আন্দের এররেরাকে। কিন্তু ছয় গজ দূর থেকে নেওয়া এই ফরোয়ার্ডের শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন করতোয়া।

man-u

পাল্টা আক্রমণে ম্যাচের ৬৩ মিনিটে সহজ সুযোগ নষ্ট করে চেলসি। পেদ্রোর অসাধারণ এক পাসে দে হেয়াকে একা পেয়ে যান নেমানিয়া মাতিচ। কিন্তু শট লক্ষ্যেই রাখতে পারেননি তিনি। বাকি সময়ে দুয়েকটা সুযোগ তৈরি করলেও কোনো দলই সেগুলো কাজে লাগাতে পারেনি।

এই ড্রয়ে ১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। ২০ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে আছে চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।