রাশিফল : ২৯ ডিসেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:৩৬ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

মেষ(২১ মার্চ-২০ এপ্রিল)
শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাধিয়েও ক্ষান্ত হবে না, যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে।

বৃষ(২১ এপ্রিল-২০ মে)
বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনোবল ভেঙে পড়বে। পিতা-মাতার সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হওয়ায় মনে গৃহবাড়ি ত্যাগের বাসনা জাগবে।

মিথুন(২১ মে-২০ জুন)
দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা যেমন পূরণ করবে তেমনি আকস্মিক কোনো সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

কর্কট(২১ জুন-২০ জুলাই)
বিবাহেযোগ্যদের বিবাহের সম্ভাবনা, এমনকি ওই বিবাহে প্রচুর উপহার ও উপঢৌকনাদি প্রাপ্ত হবেন। প্রেম রোমন্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা সংকটকালে আজকের রোপণ করা বৃক্ষ ফুল ফল ও ছায়া দিয়ে বাঁচাবে।

সিংহ(২১ জুলাই-২১ আগস্ট)
বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনেরা ধোঁকা দিয়ে কার্য উদ্ধার করে নিতে পারে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

কন্যা(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ভাগ্যোদয়ের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে।

তুলা(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে থাকায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সম্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

বৃশ্চিক(২৩ অক্টোবর-২১ নভেম্বর)
প্রভাব প্রতিপত্তি ও প্রতিষ্ঠা বেড়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

ধনু(২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বিদ্যার্থীদের বিদ্যাপরিকল্পনা নস্যাৎ করে দিতে পারে।

মকর(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
শুভফলের সঙ্গে সঙ্গে কিঞ্চিৎ মাত্রায় অশুভ ফল প্রাপ্ত হবেন। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কুম্ভ(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় তথা দূর থেকে আসা কোনো শুভ সংবাদে মন প্রসন্ন হয়ে থাকবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

মীন(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আয় উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।