শেষ সময়েও সরে দাঁড়াতে পারে বিএনপি


প্রকাশিত: ০২:৩২ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

বিএনপি পৌরসভা নির্বাচন থেকে শেষ সময়েও সরে দাঁড়াতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপির নির্বাচনে থাকা নিয়ে এখনও সন্দেহ আছে। কারণ খালেদা জিয়া শুরু থেকেই নির্বাচন নিয়ে নানা বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে সেদিকেই এগিয়ে যাচ্ছেন। আর অভিজ্ঞতা থেকেই এই সন্দেহ বলেও জানান তিনি।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অভাবনীয় নিরেপেক্ষ হবে বলে মন্তব্য করেন সৈয়দ আশরাফ বলেন, ‘নির্বাচন অনুষ্ঠানের দায়িত্ব নির্বাচন কমিশনের। আমি মনে করি কমিশন তাদের সাংবিধানিক দায়িত্ব পালন করবে। আর সরকারের দায়িত্ব হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষা করা। সেটা সরকার শতভাগ পালন করবে।’

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. দীপু মনি, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এনামুল হক শামীম প্রমুখ।

এএসএস/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।