অর্পিতার বিয়েতে ক্যাটরিনা


প্রকাশিত: ০৩:১৯ এএম, ১৯ নভেম্বর ২০১৪

বেশ কয়েকদিন ধরেই বলিউডজুড়ে ছিল একটাই আলোচনা। ছিল নানা জল্পনা-কল্পনা। আর তা হলো বলিউড স্টার সালমান খানের বোন অর্পিতার বিয়ের আয়োজন। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফালাকনামা প্যালেসে গতকাল বিয়ের আনুষ্ঠানিকতা হয়ে গেল।

এতে অন্য সব শিল্পী কলাকুশলীর মতো বলিউডের আরেক সুপারস্টার ক্যাটরিনা কাইফও উপস্থিত ছিলেন। সালমান খানের সাবেক প্রেমিকা হিসেবে ক্যাটের নিমন্ত্রণ পাওয়াটা একটু বিশেষ কিছুই ছিল বটে। কিন্তু দুঃখের বিষয় হলো, বিয়ের এ অনুষ্ঠানে তার পাশে ছিলেন না বর্তমান প্রেমিক রণবীর কাপুর। থাকবেনইবা কী করে! দাওয়াত তো পেতে হবে। খান পরিবার থেকে অন্য সব তারকাকে নিমন্ত্রণ করলেও করা হয়নি রণবীরকে। এ নিয়ে অবশ্য তার তেমন কোন আক্ষেপ নেই।

কিন্তু যে মানুষটিকে ছাড়া ক্যাটরিনা কোথাও যান না, তাকে ফেলে সালমানের বোনের বিয়েতে যাওয়াটা সত্যিই রণবীরকে অনেক কষ্ট দিয়েছে বলে শোনা যাচ্ছে। সাবেক প্রেমিক সালমানের টানেই কি ক্যাটরিনা রণবীর ছাড়া বিয়ের অনুষ্ঠানে চলে গেলেন- এমন প্রশ্ন সবার।

এদিকে আগামী ২১শে নভেম্বর অর্পিতা খানের বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষ হবে। এরই মধ্যে সে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ক্যাটরিনা আবারও প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। সেখানেও কি রণবীরকে ছাড়া তিনি একাকী চলে যাবেন? এমন প্রশ্ন এখন জোরালো হয়ে দেখা দিয়েছে বলিউডে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।