১০ সাংবাদিককে মিডিয়া ফেলোশিপ দিলো বিএসডব্লিউএস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

সমাজে নানা বৈষম্যের শিকার হিজড়া জনগোষ্ঠীকে নিয়ে কাজ করার জন্য বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বিএসডব্লিউএস) মিডিয়া ফেলোশিপ ২০১৫ পেলেন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের ১০ সাংবাদিক।

রোববার রাজধানীর ডেইলি স্টার ভবন মিলনায়তনে বন্ধু মিডিয়া ফেলোশিপ প্রাপ্তদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও চেক তুলে দেন দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান ও ঢাকায় নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত জোহান ফ্রিসেল।

এসময় উপস্থিত ছিলেন বিএসডব্লিউএস’র চেয়ারম্যান আনিসুল ইসলাম হিরু, নির্বাহী পরিচালক সালেহ আহমেদ ও প্রোগ্রাম ম্যানেজার উম্মে ফারহানা জারিফ কান্তা।

ইউএনডিপি’র সহযোগিতায় বন্ধু মিডিয়া ফেলোশিপ ২০১৫ প্রাপ্তরা হলেন :  মো.শফিউল্লাহ সুমন (বিটিভি), ওমর ফারুক (ইত্তেফাক), শাকিল বিন মুশতাক (বিবিসি), শেখর দিপু (এটিএন বাংলা), সুমনা হেন ব্রম (ইনডেপেন্ডেন্ট টেলিভিশন), মাহফুজ মিশু (যমুনা টিভি), রানা হানিফ (দ্যা রিপোর্ট ২৪ ডটকম), শারমীনা ইসলাম (বাংলানিউজ ২৪ ডটকম), মিজানুর রহমান (আলোকিত বাংলাদেশ) ও অনন্ত ইউসুফ (ডেইলি স্টার)।

আরএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।