আখাউড়ায় নিখোঁজের ৬ দিন পর জেলের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬:০২ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিখোঁজের ছয়দিন পর দুলাল মিয়া (৫০) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দেবগ্রাম রেলব্রিজ সংলগ্ন একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুলাল দেবগ্রামের মধ্যপাড়া এলাকার মৃত আবদুল মোতালেবের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২২ ডিসেম্বর রাতে মাছ ধরার জন্য জাল নিয়ে বাড়ি থেকে বের হন দুলাল। এরপর ওই রাতে আর বাড়ি ফেরেননি তিনি। এ ঘটনার পর অনেক খোঁজাখুঁজি করেও দুলালের কোনো সন্ধ্যান মেলেনি। পরে সোমবার সকালে দেবগ্রাম রেলব্রিজ সংলগ্ন খালে স্থানীয়রা দুলালের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।