লেস্টার সিটিকে হারাল লিভারপুল


প্রকাশিত: ০৫:২১ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে টানা নয় ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে হারের মুখ দেখেছে লেস্টার সিটি। শনিবার রাতে ক্রিস্টিয়ান বেনটেকের গোলে প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে লিভারপুল।

ঘরের মাঠে না হারা লিভারপুল শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে। ম্যাচের তৃতীয় মিনিটেই ভালো একটি আক্রমণ করে লিভারপুল। কিন্তু ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপ কোতিনহোর ব্যর্থতায় গোল পায়নি তারা। প্রথমার্ধে তেমন কোন জোরালো আক্রমণ না করতে পারলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে গোলের দেখা পায় লিভারপুল। স্বাগতিকদের হয়ে ম্যাচের ৬৩ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন বেনটেকে। ব্রাজিলের মিডফিল্ডার রবের্তো ফিরমিনিয়োর ক্রসে দারুণ দক্ষতায় পা বাড়িয়ে বল জালে জড়ান বেলজিয়ামের এই স্ট্রাইকার। এর পর গোল শোধের জন্য মরিয়া ছিল লেস্টার। তবে বাকি সময় আর কোন গোল না পেলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে লেস্টার। তবে হারলেও ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিচেস্টার।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।