আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই : সুরঞ্জিত সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৩ এএম, ১৪ জুলাই ২০১৪

আওয়ামী লীগ আন্দোলনের ভয় পায় না, তাই আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই বললে জানিয়েছেনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার দুপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনির্য়াস (আইডিইবি) মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আওয়ামী লীগ আন্দোলনের ভয় পায় না। তাই আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। বরং গণতন্ত্রের ভাষায় কথা বলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তত হোন। মানুষ হত্যা করার অপসংস্কৃতি ত্যাগ করে রাজনীতিতে আসুন। জনগণ আপনাকে ক্ষমতায় আনলে আনতে পারে।

তিনি বলেন, অপরাজনীতি করে গণতান্ত্রিক সরকারের পতন ঘটানো যায় না। সরকার পতন ঘটানোর আন্দোলন না করে জামায়াত ও জঙ্গিদের সঙ্গ ত্যাগ করে গণতন্ত্রের ভাষায় কথা বলুন।

সংগঠনের উপদেষ্টা হাজী মো. সেলিমের সভাপতিত্বে আলোচনায় অন্যদের মধ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন পল্টু, সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক শাহানাজ পারভীন, প্রকৌশলী একে গুহ বাপ্পী প্রমুখ বক্তব্য দেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।