চাঁদপুরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৩ এএম, ২৩ ডিসেম্বর ২০১৫

চাঁদপুরের কচুয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহসান হাবিব প্রাঞ্জলের মনোনয়নপত্র গ্রহণ করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বুধবার হাইকোর্টের বিচারপতি এসএম  এমদাদুল হক ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত অবকাশকালীন বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান, তার সঙ্গে ছিলেন আব্দুল কাদের ভূইয়া। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা।

এর আগে গত ৬ ডিসেম্বর প্রার্থীর তথ্য গোপনের অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করে চাঁদপুরের রিটার্নিং কর্মকর্তা। পরে এর বিরুদ্ধে হাইকোর্টে ১৩ ডিসেম্বর রিট আবেদন করেন আহসান হাবিব প্রাঞ্জল। আজ শুনানি শেষে তার মনোনয়নপত্র গ্রহণের আদেশ দেন হাইকোর্ট।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর দেশের ২৩৪ পৌরসভা নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেন। প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ। ৩০ ডিসেম্বর  পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এফএইচ/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।